এমকিএল জন্য একটি ভাল সম্পাদক পাওয়া যায়। MetaEditor এর চেয়ে 100 গুণ বেশি - পৃষ্ঠা 2
পৃষ্ঠা 2 মোট পৃষ্ঠা 432 FirstFirst 12
Results 11 to 20 of 20

Thread: এমকিএল জন্য একটি ভাল সম্পাদক পাওয়া যায়। MetaEditor এর চেয়ে 100 গুণ বেশি

  1. #11

    Quote Originally Posted by ;
    ট্রাউওয়া ঘোড়া! এই সম্পাদকটি অন্তর্নির্মিত সম্পাদকের তুলনায় ভাল, কারণ এটি আপনার উৎস কোডটি গোপনীয়ভাবে 28 এর লেখকদের কাছে প্রেরণ করার উদ্দেশ্য, এবং এটি বিনামূল্যে।
    এই bullshit সঙ্গে আপনি প্রমাণ আছে? Mq4 এর ঘটনায় সান্তের দ্বারা কেন বিষয়বস্তু ভর্তি করা উচিত? এটি কার্যত যে কোনো ধরণের পাঠের জন্য একটি স্প্রেড সম্পাদক। যখন আপনি থ্রেডটি শুরু হয়ে যাবেন তখন সম্পাদকের সম্পাদনাটি একটি বৈশিষ্ট্য অনুপস্থিত থাকলে, ডিবাগারটি দেখাবে। আপনি স্বেচ্ছাসেবীতে সম্পাদনা করতে পারেন বা অন্যদের যারা স্বতঃস্বত্বের জন্য mq4- ভাষা দ্বারা বর্ধিত করতে পারেন। তবে তারা এখনও এই ডিবাগ বৈশিষ্ট্য অভাব। আমি তাদের বেশ কিছু সময় বিশ্লেষণ করেছি কিন্তু অন্য সম্পাদক ব্যবহার করার জন্য এখন আর কোন জ্ঞান নেই (হয়তো আপনি অনেক দ্রুত একসাথে আছেন কিন্তু এডিটর তৈরির সাথে আপনার ত্রুটিগুলি অনুসন্ধান করার জন্য)।

  2. #12

    Quote Originally Posted by ;
    ট্রাউওয়া ঘোড়া! এই সম্পাদকটি অন্তর্নির্মিত সম্পাদকের চেয়ে ভাল কারণ এটি আপনার উত্স কোড পাঠাতে ডিজাইন করা হয়েছে এবং এটি বিনামূল্যে।
    তাতে কি?? আমি অনেক বছর ধরে স্কাইপ ব্যবহার করে আসছি, যদি আপনি একটি পবিত্র-গ্রীল ইএর আকাঙ্ক্ষা করতে পারেন, তবে আপনার ভয়ে ভীত হবে না যে আপনার ইএ চুরি হয়ে যায়, কারণ আপনি ইতিমধ্যেই সমৃদ্ধ

  3. #13
    যে কেউ এই 2day ব্যবহার? এটি চেষ্টা করে দেখেছি ...

  4. #14
    যারা মেটাডিয়েটর পছন্দ পছন্দ করে তাদের জন্যঃ sublimetext3- এর MQL4 সিনট্যাক্সের প্যাকেজ, আপনি এটি ডাউনলোড করতে পারেন এখানে
    https://www.currencysecrets.com/mql4-language/, ম্যাক নেভিগেশন যারা কার্যকরী সম্ভবত এই এছাড়াও আগ্রহী হবে
    https://www.currencysecrets.com/blog...-sublime-text/

  5. #15

    Quote Originally Posted by ;
    যারা Metaeditor বিকল্প আগ্রহী আগ্রহী: sublimetext3 MQL4 সিনট্যাক্স সঙ্গে বান্ডিল অন্তর্ভুক্ত, আপনি এটি এখানে ডাউনলোড করতে পারেন
    https://www.currencysecrets.com/mql4-language/, ম্যাক নেভিগেশন যারা কার্যকরী এই এছাড়াও আগ্রহী হবে
    https://www.currencysecrets.com/blog...-sublime-text/
    নোটপ্যাড এর জন্য ভাল একটি ম্যাকল কম্পাইলার ব্যবহার করে যা আমি সামান্য কিছু জন্য ব্যবহার করেছি কিন্তু IMO থিমিং এবং ভাঁজ একটি সমন্বিত ডিবাগারের চেয়ে কম গুরুত্বপূর্ণ।

  6. #16
    এটি আপনার প্রোগ্রামিং স্টাইলের উপর নির্ভর করে: আপনি কম্পাইলারের সাথে একত্রিত আইডি ধারণ করার উদ্দেশ্যে কম্পাইল করা উচিত। কিন্তু যদি আপনি কোডের বড় টুকরাগুলিতে কাজ করেন তবে কিছু পাঠ্য সম্পাদনা বৈশিষ্ট্যগুলি আরো গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। এবং আপনি সর্বদা খুঁজে পেতে পারেন কিভাবে বহিরাগত কম্পাইলার হিসাবে এমটি 4 সুবাম নোটপ্যাড বা পাঠ্য দিয়ে সংযোজন করতে পারেন, আমি এখনো এটি চেষ্টা করে নিইনি তবে কাজ সমাধান পেতে এটি সম্ভব বলে অনুমান করা যায়। একটি কোডিং বায়ুমণ্ডল হিসাবে Ms বনাম সম্পর্কে ইন্টারনেটে কোথাও একটি নিবন্ধ মনে রাখবেন। সুতরাং মানুষ পদ্ধতি ব্যবহার

  7. #17

    Quote Originally Posted by ;
    এটি আপনার প্রোগ্রামিং স্টাইলের উপর নির্ভর করে: যদি আপনি কম্পাইল করে থাকেন তবে কম্পাইলারের সাথে সমন্বিত আইডি থাকা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু যদি আপনি বড় আকারের কোডে কাজ করেন তবে কিছু পাঠ্য সম্পাদনা বৈশিষ্ট্যগুলি আরো গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। এবং আপনি সর্বদা খুঁজে বের করতে পারেন কিভাবে একটি বহিরাগত কম্পাইলার মধ্যে mt4 ভূপৃষ্ঠ নোটপ্যাড বা টেক্সট সঙ্গে, আমি এটা চেষ্টা করেনি কিন্তু এটি কাজ বিকল্প পেতে সম্ভাব্য অনুমান একটি কোডিং বায়ুমণ্ডল হিসাবে এমএস বনাম সম্পর্কে ইন্টারনেটে কোথাও একটি নিবন্ধ এছাড়াও মনে রাখবেন। সুতরাং পদ্ধতি মানুষের দ্বারা ব্যবহৃত হয়।
    আমি Metaeditor তিরস্কার কিন্তু এটি শালীন ডিবাগিং সরঞ্জাম আছে। ডিবাগিনের সাথে আরেকটি আইডেন্টিটি ছিল যখন আমি একটি হৃদস্পন্দন মধ্যে আমার ড্রপ হবে।

  8. #18
    স্ট্রিং সুপারভাইজার কাজ শুরু হয় একবার আপনি একটি গানার যখন এক উপাদান আছে। আপনি স্বেচ্ছাসেবীতে অতিরিক্ত পরিবর্তন করতে পারেন বা অন্য যেগুলি স্বয়ংক্রিয়ভাবে সমাপ্তির জন্য mq4- উপভাষা দ্বারা পৌঁছতে পারে তবুও, তারা যে হাইলাইটের অভাব রয়েছে সেগুলি সত্ত্বেও গবেষণা হয়। আমি সম্পাদকদের ব্যবহার করার চেষ্টা করেছি, তবে আপনি তাদের সাথে যথেষ্ট পরিমাণে দ্রুততার সাথে কাজ করছেন তবে আপনি কাজগুলি ব্যবহার করে ঘৃণা করার জন্য অপ্রয়োজনীয় দেখতে পারেন।

  9. #19

    Quote Originally Posted by ;
    যখন আপনি স্ট্রিংটি শুরু হয়ে যাবার সময় একটি মুঠো নিয়েছেন তখন সুপারভাইজারটি একটি উপাদান হারিয়েছে, ডিবাগারটি। আপনি স্বতঃপ্রণালীতে স্থানান্তরিত করতে পারেন বা অন্য যেগুলি স্বয়ংক্রিয়ভাবে সমাপ্তির জন্য mq4- উপভাষা দ্বারা অর্জন করতে পারে। তবুও, সবকিছু তারা তদন্ত হাইলাইট অভাব সত্ত্বেও আমি তাদের দীর্ঘ সময় ধরে চেষ্টা করেছি কিন্তু তাদের কোনও ছন্দ বা উচ্চারণ করা যায় না এমন অনন্য সম্পাদকদের ব্যবহার করার জন্য আর তাদের সাথে আপনি খুব দ্রুত গতিতে কাজ করছেন, তবে আপনি কাজটি ব্যবহার করে ঘুরে বেড়ান।
    তাই না?

  10. #20
    ঠিক আছে, তাই আমি উত্স কোড একটি বড় বেস সঙ্গে একটি প্রকল্পে কাজ করছি এবং অবশেষে সুবুদ্ধি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে। আমি mql4 সিনট্যাক্স হাইলাইট সঙ্গে একটি চমত্কার ওপেন সোর্স মেশিন পাওয়া যায় যা প্যাকেজ ম্যানেজার থেকে পাওয়া যায়! এটি স্নিপেট অন্তর্ভুক্ত করে যাতে এটি mql ফাংশনে নির্মিত স্বয়ংসম্পূর্ণ হবে। আমি কি নিজেকে খুঁজে পেতে মেটা এজেন্ট (মে) ফাইলের সাথে ব্যাকগ্রাউন্ড থেকে অপ্টিমাইজ করা হয় তারপর সম্পাদনার জন্য উজ্জ্বলভাবে ছিঁড়ে এবং যখন আমি ডিবাগ করতে চাই, তখন আমি দ্রুত ME তে সরাসরি ফিরে যাব। এই সেট আপ সত্যিই সহজ
    https://www.sublimetext.com/3সাবলেম মধ্যে প্যাকেজ নিয়ন্ত্রণ ইনস্টল করুন
    https://packagecontrol.io/installationCtrl Shift P দ্বারা MQL সিনট্যাক্স হাইলাইট করা বান্ডল ইনস্টল করুন তারপর আপনার MQL সিনট্যাক্স হাইলাইটারের জন্য বান্ডিল অনুসন্ধান ইনস্টল করুন এবং ইনস্টল করুন উপরন্তু আপনি একটি styler যে ME (আমার gnu indention শৈলী) যে আমার থেকে অপেক্ষাকৃত ভাল করতে পারেন একই ধাপগুলি অনুসরণ করুন উপরে কিন্তু SublimeAStyleFormatter সন্ধান করুন এবং আপনার পছন্দসই সেটিংস পরিবর্তন করুন ইনস্টল করুন: পছন্দসমূহ; প্যাকেজসেটিংগন্ট; SublimeAStyleFormattergt; ব্যবহারকারীর সেটিংস ফাইলটি stylize করতে Ctrl Alt F হিট করুন। এই Styler জন্য আমার পছন্দসই সেটিংস হয়। এই কাজ করার জন্য আপনাকে user_defined_sytax_mode_mapping সেটিংস থাকতে হবে। সবকিছুই ঐচ্ছিক সন্নিবেশিত কোড user_defined_syntax_mode_mapping: mq4: c, mqh: c, mq5: c,, options_default: শৈলী: সর্বনিম্ন, ইন্ডেন্ট: স্পেস, ইন্ডেন্ট-স্পেস: 3, ইন্ডেন্ট-মোডফিয়ার: সত্য, ইন্ডেন্ট-সুইচ: সত্য, প্যাড-হেডার: অসত্য , unpad-paren: true, delete-empty-lines: সত্য, এক-লাইন-ব্লক রাখুন: সত্য, সর্বোচ্চ-কোড-দৈর্ঘ্য: 80,

পৃষ্ঠা 2 মোট পৃষ্ঠা 432 FirstFirst 12

অনুমতি প্রদান

  • আপনি হয়তো নতুন থ্রেড পোস্ট করবেন না
  • আপনি হয়তো উত্তর পোস্ট করবেন না
  • আপনি হয়তো সংযুক্ত কিছু পোস্ট করবেন না
  • আপনি হয়তো আপনার পোস্ট এডিট করবেন না
  •  
  • বি বি কোড চালু
  • স্মাইলি চালু
  • [IMG] কোড চালু
  • [VIDEO] কোড চালু
  • HTML কোড বন্ধ
This website uses cookies
We use cookies to store session information to facilitate remembering your login information, to allow you to save website preferences, to personalise content and ads, to provide social media features and to analyse our traffic. We also share information about your use of our site with our social media, advertising and analytics partners.