অটো ট্রেন্ডলাইন এবং S

Thread: অটো ট্রেন্ডলাইন এবং S

  1. #1
    4 সংযুক্তি(গুলি) হাই,

    আমি ক্যান্ডেলস্টিকের পরিবর্তে রেনকো চার্ট ব্যবহার করছি। এটি SR এবং ট্রেন্ডলাইনের উপর ভিত্তি করে একটি খুব সহজ ট্রেডিং কৌশল। যেহেতু সবাই চার্টকে ভিন্নভাবে দেখে, তাই আমি চার্টটিকে যতটা সম্ভব নগ্ন হতে দিই। আপনি যদি চান তবে আপনি নিজে বা স্বয়ংক্রিয়ভাবে অতিরিক্ত ট্রেন্ডলাইনে যোগ করতে পারেন। যেমন নীচে...বা অন্য কোন সূচক।







    ইনস্টলেশনের নোট:
    ...এবং টেমপ্লেট অংশ পর্যন্ত RMP-এর সমস্ত ধাপ অনুসরণ করুন। rmp টেমপ্লেট ব্যবহার করার পরিবর্তে, renkoAshi 3 ব্যবহার করুন। m2 অফলাইন চার্ট না দেখালে আপনাকে 2 বা 3 বার সেট আপ মুছতে এবং পুনরাবৃত্তি করতে হতে পারে। এটাই. উপভোগ করুন।

    চলুন এখানে এই সেট আপ ব্যবহার করে কোন জোড়া আলোচনা করা যাক। আপনার পছন্দ মত এটি ব্যবহার করুন. ছুটিটা ভালো ভাবে কাটুক.



    https://www.zapforex.com/attachments...1753677406.rar

    উল্লেখ্য: আপডেট করা চার্ট পোস্ট #26 এ ডাউনলোড করা যেতে পারে

    নীচের ছবি পড়ুন.


  2. #2
    1 সংযুক্তি(গুলি)
    সংক্ষিপ্ত বিরতি থেকে ইউসি মুক্ত। মনে হচ্ছে এটি @1.33725 এর কাছাকাছি শীঘ্রই পরবর্তী প্রতিরোধের দিকে যাবে

  3. #3
    Quote Originally Posted by ;
    আপনার মূল্য মতামত জন্য ধন্যবাদ মেক. এটা সত্যিই কৃতজ্ঞ. আশা করি আপনি আপনার জ্ঞান এখানে আরো ভাগ করতে পারেন. ইটের আকার 3-5 পিপ কমিয়ে দিন। ভালো বুদ্ধি,
    করব, আমি বর্তমানে রেনকো ব্যবহার করে একটি ট্রেন্ডে পুলব্যাককে টার্গেট করার জন্য একটি ভাল পদ্ধতি তৈরি করার জন্য কাজ করছি কিন্তু এখানেও আপনার কাছ থেকে অনেক কিছু শিখব।

  4. #4
    1 সংযুক্তি(গুলি)
    EG নিম্নমুখী প্রবণতা অব্যাহত রাখে এবং এমনকি 25 জুলাইয়ের আগের সর্বনিম্নটিও ভেঙ্গেছে। আশ্চর্য হচ্ছে যে এটি জমা হওয়ার পর্যায় শুরু হওয়ার আগে কতটা নিচে নামবে?

  5. #5
    আপনার মূল্য মতামত জন্য ধন্যবাদ মেক. এটা সত্যিই কৃতজ্ঞ. আশা করি আপনি আপনার জ্ঞান এখানে আরো ভাগ করতে পারেন. ইটের আকার 3-5 পিপ কমিয়ে দিন। ভালো বুদ্ধি,

  6. #6

    Quote Originally Posted by ;
    {image} AU, আশ্চর্য্য যে এটি কোন দিকে নেবে: ক) লাল ট্রেন্ডলাইনের উপরে থাকলে বা খ) সংশোধন করা হয়? গ) ধারাবাহিকতার আগে কিছু বিরতি আছে? মন্তব্যে স্বাগতম, ধন্যবাদ।
    একটি আরও রক্ষণশীল উপায় হল যে কোনও উপায়ে বিরতির জন্য অপেক্ষা করা, তারপরে ইটের আকার কমিয়ে 3-5 করা এবং পুনরায় পরীক্ষা করার জন্য অপেক্ষা করা তারপর ট্রিগারটি টানুন পরে নিকটতম S/R স্তর বা কাঙ্ক্ষিত পিপগুলিকে লক্ষ্য করে। যখন SL ট্রেন্ডলাইনের অধীনে থাকে

  7. #7
    2 সংযুক্তি(গুলি)
    GU সম্প্রতি একটি বিরতির পরে আপট্রেন্ড অব্যাহত. এটি কি 1.2540 - 1.2570 এর কাছাকাছি পরবর্তী প্রতিরোধ পর্যন্ত উপরে উঠতে থাকবে নীচের চার্টটি দেখুন..

  8. #8

    Quote Originally Posted by ;
    ঠিক আছে শুধুমাত্র একটি জটিল সেট আপ আছে ব্যবহৃত. নীচের ছবি পড়ুন. আশা করি এটি এখন কম বিপরীত সংকেত হিসাবে ভাল হতে পারে। ইটের আকার 10 পিপস। কম আওয়াজ। {ছবি}
    বিখ্যাত ফিবো গোল্ডেন জোন আমি রাস্তার কথা মনে করি

  9. #9
    1 সংযুক্তি(গুলি)
    ইইউ, বর্তমান মূল্য কর্ম থেকে, ইইউ নিচে যেতে সম্ভাবনা বেশি. মূল্য লাল ট্রেন্ডলাইনকে ভেঙে দিয়েছে এবং সবুজ ট্রেন্ডলাইনের নিচেও। পরবর্তী রাউন্ড নম্বর 1.10000 এ

  10. #10
    1 সংযুক্তি(গুলি)
    AU, আশ্চর্য্য যে এটি কোন দিকে নেবে: ক) এটি লাল ট্রেন্ডলাইনের উপরে থাকলে উপরে যেতে থাকবে বা খ) সংশোধন করা হবে? গ) ধারাবাহিকতার আগে কিছু বিরতি আছে? মন্তব্যে স্বাগতম, ধন্যবাদ।

পৃষ্ঠা 1 মোট পৃষ্ঠা 432 12 সর্বশেষসর্বশেষ

অনুমতি প্রদান

  • আপনি হয়তো নতুন থ্রেড পোস্ট করবেন না
  • আপনি হয়তো উত্তর পোস্ট করবেন না
  • আপনি হয়তো সংযুক্ত কিছু পোস্ট করবেন না
  • আপনি হয়তো আপনার পোস্ট এডিট করবেন না
  •  
  • বি বি কোড চালু
  • স্মাইলি চালু
  • [IMG] কোড চালু
  • [VIDEO] কোড চালু
  • HTML কোড বন্ধ
This website uses cookies
We use cookies to store session information to facilitate remembering your login information, to allow you to save website preferences, to personalise content and ads, to provide social media features and to analyse our traffic. We also share information about your use of our site with our social media, advertising and analytics partners.